Monday , November 21 2016
[X]
Home / যৌন জীবন / বড় হয়ে যাওয়া যোনিপথ টাইট করুন ঘরে বসে, হয়ে উঠুন কুমারি নারীর মত

বড় হয়ে যাওয়া যোনিপথ টাইট করুন ঘরে বসে, হয়ে উঠুন কুমারি নারীর মত

বড় হয়ে যাওয়া যোনিপথ টাইট করুন ঘরে বসে, হয়ে উঠুন কুমারি নারীর মত!

 

সেক্সের সময় যদি নারী পুরুষ উভয়ই আনন্দ না পান তাহলে সেক্স করার সকল মজাই বিফলে চলে যেতে পারে। নারীর কাছে যেমন পুরুষের শক্ত লম্বা এবং মোটা যৌনাঙ্গ সমাদৃত তেমনি পুরুষও চায় বড় দুধের টাইট যোনির মেয়ের সাথে সেক্স করতে। কিন্তু বাচ্চা জন্মের পর অনেক মেয়েরই যোনিপথ বড় হয়ে যেতে পারে যা অনেক সময় সম্পর্ক বিচ্ছেদের কারন হয়ে দাড়ায়।

 

Vagina যোনিপথ Tight করুন ঘরে বসে

কারন মেয়েরা যখন গর্ভবতী হয় সেসময় প্রায় ৭-৮ মাস পুরুষ সেক্স করতে পারেনা। যেকারনে সে অপেক্ষা করতে থাকে বাচ্চা হওয়া পর্যন্ত আর তারপর যদি স্ত্রীর যোনিপথ বড় বা ঢিলা হয়ে যায় তাহলে সে পুরুষ মোটা লম্বা যৌনাঙ্গ ঢুকিয়ে মজা পায় না। আমাদের দেশে অনেক মেয়েই এই সমস্যায় ভুগছেন কিন্তু লোক লজ্জার কারনে মুখ ফুটে বলতে পারছেন না আবার এই সমস্যায় পড়ে স্বামী সংসার হারানোর উপক্রম হয়েছেন। জেনে নিন কিভাবে ঘরে বসেই টাইট করবেন নিজের যোনিপথঃ

 

জেনে নিন মেয়েরা কেন রাফ সেক্স সবচেয়ে বেশি পছন্দ করেন!

আমলকীর সিরাপঃ

আমাদের দেশের খুবই পরিচিত একটি ফল আমলকী। দামে কম সহজলভ্য এই ফলটি যোনিপথ টাইট করার জন্য বাইরের দেশগুলোতে মেয়েদের যোনিপথে ব্যাপক পরিমানে ব্যবহার করা হয়। আমলকী ফল কিনে এনে অথবা সংগ্রহ করে পানিতে সিদ্ধ করুন। যখন আমলকী পানিতে গলে পানিটি পুরু হয়ে আসবে তখন মিশ্রণটি বোতলে সংগ্রহ করুন। এরপর যখনই মেয়েরা গোসল করতে যাবেন সিরাপটি যোনিপথের ভেতরে এবং বাইরে ম্যাসেজ করুন। প্রায় এক মাস এই নিয়ম অনুসরন করলে যোনিপথ টাইট হয়ে আসবে।

 

কেগেল ব্যায়ামঃ

এই ব্যায়াম অনুসরন করে অনেক মেয়েই জীবনে সুখ ফিরে পেয়েছে। বলা হয়ে থাকে যে বাচ্চা হওয়ার পর নিয়মিত এই ব্যায়াম করলে যোনিপথ ঠিক কুমারী মেয়ের মত টাইট হয়ে যায়। এই ব্যায়ামটিতে কুঁচকির মাংসপেশি বারবার সংকোচিত এবং প্রসারিত করা হয়। কুঁচকি ১০ সেকেন্ডের জন্য সংকোচিত করে ছেড়ে দিতে হয় আবার ১০ সেকেন্ডের জন্য সংকোচিত করতে হয় এভাবে প্রায় ১৫ বার পদ্ধতিটি রিপিট করুন। দিনে বিরতি দিয়ে দিয়ে ১০০-২০০ বার কেগেল ব্যায়াম করতে পারেন। প্রসাব করার সময়ও এই ব্যায়ামটি করতে পারেন। প্রসাব করার সময় পেশি সংকোচিত করে ৫ সেকেন্ডের জন্য প্রসাব আটকে রাখুন তারপর ছেড়ে দিন।

 

জেনে নিন যে ৮টি অয়েল যৌন উত্তেজনা বাড়িয়ে দ্বিগুন করে দেয়!

সুস্থ খাদ্যাভ্যাসঃ

কেগেল ব্যায়ামের সাথে সাথে খাবারে বেশি পরিমানে ফল এবং শাকসবজি থাকাটাও খুবই জরুরী। এর ফলে ঢিলে হয়ে যাওয়া যোনিপথ খুব তারাতারি পুরনো রুপ ফিরে পায় আর সেক্স হয় পরিপূর্ণ।

 

V Tight Gel

ভি টাইট জেলঃ এই ক্রিমটি যোনিপথ ( vagina ) টাইট করার সবচেয়ে জনপ্রিয় জেল। জেলটি কিনে আনার পর সেক্সের ৫ মিনিট আগে যোনিপথের ভিতরে ও বাইরে প্রয়োগ করুন। বিশ্বাসযোগ্য না হলেও সত্যি মাত্র ৫ মিনিটেই যোনিপথ হয়ে যায় কুমারী একজন তরুণীর মতন।

পরিশেষে এটাই বলা যায় যুগ এখন অনেক পাল্টে গেছে তাই যোনিপথ বড় হয়ে গেলে লুকিয়ে না থেকে উপরের যেকোনো পদ্ধতি অনুসরন করে যোনিপথ টাইট করুন। নিজে সুখে থাকুন, স্বামীকেও সুখে রাখুন

 

আরো পড়ুনঃ

 

Content Protection by DMCA.com

Check Also

কোন জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহার করলে যৌবন থাকবে আজীবন দেখুন ভিডিওতে…

কোন জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহার করলে যৌবন থাকবে আজীবন দেখুন ভিডিওতে…

কোন জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহার করলে যৌবন থাকবে আজীবন দেখুন ভিডিওতে…   সৌন্দর্যের দিক থেকে …

Loading...