Monday , November 21 2016
[X]
Home / লাইফ স্টাইল / পছন্দের মানুষকে পটিয়ে ফেলুন খুব সহজেই!

পছন্দের মানুষকে পটিয়ে ফেলুন খুব সহজেই!

পছন্দের মানুষকে পটিয়ে ফেলুন খুব সহজেই!

 

সবসময় তাঁর কল ও মেসেজের জবাব দিন-
আপনার পছন্দের মানুষটি যদি আপনাকে কল কিংবা ম্যাসেজ দেয় তাহলে আপনি যত ব্যস্তই থাকুন না কেন চেষ্টা করুন সেগুলোর জবাব দিতে। একবার যদি অবহেলা করে ফেলেন তাহলে তার সাথে আপনার দূরত্ব বেড়ে যাবে অনেকখানি।

 

দুঃসময়ে উপদেশ না দিয়ে পাশে থাকুন-
আপনার পছন্দের মানুষটির জীবনে দুঃসময় চলছে? তাকে অহেতুক উপদেশ বাণী না শুনিয়ে তাকে সঙ্গ দিন। চেষ্টা করুন সব সময় তার পাশে থাকার।..

তাহলে সে আপনার প্রতি আকৃষ্ট হবে।

 

চুলের যত্ন নিন-
সুন্দর ও পরিষ্কার চুল এবং আধুনিক হেয়ার কাট দিয়ে নিজেকে ফিটফাট রাখুন। আপনার পছন্দের মানুষ খুব সহজেই আপনার প্রতি আকৃষ্ট হবেন।

 

নিজেকে রাখুন দৈহিক ভাবেও আকর্ষণীয়-
পছন্দের মানুষকে আকর্ষণ করতে চাইলে আপনার দৈহিক গঠনের দিকে খেয়াল রাখুন। অতিরিক্ত ওজন কিংবা খুব কম ওজন আপনার আকর্ষন কমিয়ে দিতে পারে।

 

পারফিউম ছাড়া চলবে না মোটেই!-
মানুষকে আকর্ষণ করার সবচাইতে কার্যকরী একটি উপায় হলো রুচিশীল সুন্দর সুগন্ধী ব্যবহার করা। পছন্দের মানুষের আশে পাশে থাকা কালে অন্তত সুগন্ধী ব্যবহার করার চেষ্টা করুন। এতে সে আপনার প্রতি আকৃষ্ট হবে এবং আপনার প্রতি তার আকর্ষণ সৃষ্টি হবে।

 

পরিচ্ছন্নতা ও স্মার্টনেসের দিকে খেয়াল রাখুন
পছন্দের মানুষটিকে আকর্ষণ করার জন্য সব সময় পরিচ্ছন্নতা ও স্মার্টনেসের দিকে লক্ষ্য রাখুন।

 

হাসি ও খাওয়াদাওয়ার মার্জিত ভঙ্গি রপ্ত করুন-
হাসিখুশি মানুষকে সবাই পছন্দ করে। পছন্দের মানুষটির মন পেতে চাইলে সব সময় হাসিখুশি থাকার চেষ্টা করুন। নিজেকে আড্ডা, রসালাপ ও নানান রকম প্রানবন্ত কাজে নিয়জিত করুন। এছাড়াও খাওয়ার দাওয়ার ভঙ্গিতেও হওয়া চাই স্মার্ট। শব্দ করে খাওয়া কিংবা ছড়িয়ে ছিটিয়ে খাওয়ার অভ্যাস ত্যাগ করুন।

 

চোখে চোখ রেখে কথা বলতে শিখুন-
পছন্দের মানুষটির মন পেতে চাইলে তার সাথে সব সময় চোখে চোখ রেখে কথা বলুন। কথা বার্তায় কোনো ধরনের জড়তা রাখবেন না। কথা বার্তার জড়তা কিংবা নিজেকে গুটিয়ে রাখা  চলবে না। সম্ভব হলে তার প্রতি আপনার আকর্ষণের বিষয়টি সরাসরি বলে দিন।

 

প্রশংসা করুন- 
পছন্দের মানুষটির প্রশংসা করুন- তবে মেপে মেপে। শরীর নিয়ে ভুলেও প্রশংসা করবেন না। করলে বিপুল মাইনাছ!! তার কাজকে গুরুত্ব দিন। কোন গুণ থাকলে তার প্রশংসা করুন। পোষা প্রাণী থাকলে ওটারও প্রশংসা করুন(আপনার পছন্দ না

 

পরিশেষঃ
“যদি দেখেন টিপ্‌স গুলাতে কোন কাজ-ই হয় না, বুঝিবেন এই মানুষ আপনার সাথে যায় না!!”

 

আরো পড়ুনঃ

 

Content Protection by DMCA.com

Check Also

jorip

এই “জাপানিজ” ফেসপ্যাকটি সপ্তাহে ১ বার ব্যবহার করুন! যৌবন ধরে রাখুন আজীবন!

সৌন্দর্যের দিক থেকে জাপানিজ নারীরা সবসময়েই অনবদ্য। বিশেষ করে তাঁদের ঝলমলে চুল এবং নিখুঁত ত্বকের …

Loading...