Monday , November 21 2016
[X]
Home / যৌন জীবন / জেনে নিন কি ঔষুধ খেলে বীর্যের ঘাটতি পূরণ করা সম্ভব!

জেনে নিন কি ঔষুধ খেলে বীর্যের ঘাটতি পূরণ করা সম্ভব!

জেনে নিন কি ঔষুধ খেলে বীর্যের ঘাটতি পূরণ করা সম্ভব!

 

বীর্য (ইংরেজি: Semen) যা বীর্যরস নামেও পরিচিত, হচ্ছে এক প্রকার জৈব তরল যা spermatozoa পারে ধারণ করে। বীর্যের পেলভিসের ভেতরে সেমিনাল ভেসিকল থেকে তৈরি হয়। যে প্রক্রিয়ার মাধ্যমে বীর্য বের হয় তাকে বীর্যপাত বলে।

 

বীর্যের মান উন্নত করার খাবার

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে  আজকের প্রশ্নঃ কি ঔষুধ খেলে বীর্যের ঘটতি পূরণ হয়?

 

প্রশ্নঃ বীর্যের ঘটতি পূরণ করে এমন ভাল মানের একটি ঔষুধের নাম বলেন?

উত্তরঃ আমরা প্রতিদিন যেসব খাবার খেয়ে থাকি, সেসব খাবারেই রয়েছে প্রচুর যৌন শক্তি। (জেনে নিন, কতদিন পরপর হস্তমৈথুন করলে কোনো সমস্যা হবে না!) আমরা অনেকে জানি না বিধায় হাতুড়ী ডাক্তারের মিষ্টির কথার ফাঁদে পরে এসব ঔষুধ কিনে খেয়ে থাকি। এসব খাবার গুলো যদি আমরা নিয়ম মাফিক খেয়ে থাকি তাহলে আমাদের।

সেক্স ট্যাবলেটের (sex tablet) দ্বারস্থ হতে হবে না। যাদের যৌন দুর্বলতা আছে তারা ভালো একজন বিজ্ঞ যৌন ডাক্তার দ্বারা চিকিৎসা করা পারেন। যদি তারা মিলনে সময় খুবই কম পান। এখন জেনে নিন যে খাবার খেলে যৌন শক্তি বাড়ে। সব গুলো পোস্ট দেখতে এখানে ক্লিক করুন।

 

বিঃদ্রঃ বীর্য ঘন করার আসল প্রাকৃতিক ঔষুধ হল মধু। প্রতিদিন তিন বেলা খাবার পর এক চা-চামচ বা তার কিছু কম খাবেন… তিন দিনের মধ্যে ফলাফল না পেলে চিকিতসকের পরামর্শ নিবেন।

 

আরো পড়ুনঃ

 

Content Protection by DMCA.com

Check Also

কোন জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহার করলে যৌবন থাকবে আজীবন দেখুন ভিডিওতে…

কোন জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহার করলে যৌবন থাকবে আজীবন দেখুন ভিডিওতে…

কোন জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহার করলে যৌবন থাকবে আজীবন দেখুন ভিডিওতে…   সৌন্দর্যের দিক থেকে …

Loading...