Monday , November 21 2016
[X]
Home / অন্যান্য / বাসর রাতে মেয়েদের মাঝে কাজ করে যে ভয়গুলো (ভিডিও সহ)

বাসর রাতে মেয়েদের মাঝে কাজ করে যে ভয়গুলো (ভিডিও সহ)

বাসর রাতে মেয়েদের মাঝে কাজ করে যে ভয়গুলো (ভিডিও সহ)

 

১) প্রথম যৌন মিলনের ভয়

বিয়ের সাথে জড়িয়ে আছে যৌন সম্পর্কের বিষয়টা। প্রেম করে বিয়ে হোক বা পারিবারিক, অবধারিত ভাবেই বিয়ের রাতে এই বিষয়টি নিয়ে প্রবল ভয় কাজ করে নারীদের মাঝে। কেননা এখনো আমাদের দেশের মেয়েরা সাধারণত বিয়ের আগে ভার্জিনই থাকেন। ফলে নিজের জীবনের প্রথম যৌন মিলনের ব্যাপারটি নিয়ে শংকা হওয়াটাই স্বাভাবিক।

[X] Your Ad Code

২) প্রথম আরেকজন মানুষের সাথে নিরবিলি জীবন

ঠিক আরেকজনও না, বর। এতদিন যাকে কেবল দূর থেকেই দেখেছেন, তার সাথেই এখন কাটাতে হবে জীবন। একই কামরায় দুজনে নিরিবিলি জীবন-যাপন করবেন, একসাথে কাটাবেন জীবনের বাকি রাতগুলো। কী হবে, কেমন হবে ইত্যাদি নিয়ে সব নারীই অনেক কিছু চিন্তা করে ফেলেন।
৩) কেমন দেখাচ্ছে আমাকে?

বিয়ের প্রথম রাত বলে কথা, প্রত্যেক নারীই চান এইদিন তাঁকে অপ্সরার মত দেখতে লাগুক। কেমন দেখাচ্ছে তাঁকে, বরের চোখে ভালো লাগছে কিনা ইত্যাদি বিষয় নিয়ে শংকায় ভোগেন প্রায় সব নারী।
৪) পরের দিন সকালটা কেমন হবে?

নতুন একটি মানুষের সাথে শুরু হবে পরের দিনটি। লজ্জা, জড়তা, অস্বস্তি সবকিছু মিলিয়ে একটি নতুন জীবনের যাত্রা। নিজের চিরচেনা জীবনের প্রায় সবকিছুই মেয়েদের ফেলে আসতে হয় বাবার বাড়িতে, নিজের প্রায় সমস্ত অভ্যাসই বিয়ের পর বদলে ফেলতে হয়। পরের দিন সকালটি কেমন হবে, কোন কাজটি কীভাবে করবেন এগুলো নিয়ে দুশ্চিন্তায় ভোগেন প্রায় সব নারীই।
৫) চারদিকে শুধু নতুন মানুষ

কেবল স্বামী তো নন, শ্বশুরবাড়িতে প্রায় সকলেই নতুন। সকলের সাথে মানিয়ে নেয়া, সকলের সাথে সম্পর্ক তৈরি করার পালাটি শুরু হয়ে যায় বিয়ের প্রথম রাতটি থেকেই। পরের দিন থেকেই একেবারে ভিন্ন একটি জীবনের যাত্রা শুরু। বিয়ের রাতে শ্বশুরবাড়ির প্রায় সবকিছুই নিয়েই ভাবতে থাকেন মেয়েরা।
৬) জন্মনিয়ন্ত্রণ

প্রেমের বিয়ে হোক বা পারিবারিক, যৌন অভিজ্ঞতা আগে থাকুক বা না থাকুক- কোন নারীই চান না বিয়ের প্রথম রাতেই গর্ভবতী হয়ে যেতে। কিন্তু প্রথম রাতেই বরের সাথে বিষয়টি নিয়ে কথা বলা অস্বস্তিকর। তাই বলাই বাহুল্য নার্ভাস হয়ে পড়েন নারীরা বিষয়টি নিয়ে।
৭) মা-বাবাকে মনে পড়ে সবচাইতে বেশি

জীবনে কখনো পরিবারকে ছেড়ে থাকা হয়নি। কীভাবে থাকা হবে সবাইকে ছাড়া? মা-বাবাকে ছাড়াতে কীভাবে কাটবে জীবন? ইত্যাদি শঙ্কা সব মেয়েকেই কমবেশি ঘিরে ধরে বিয়ের প্রথম রাতে।

 

আরো পড়ুনঃ

 

Content Protection by DMCA.com

Check Also

নারীকে তৃপ্তি দেওয়ার সহজ উপায়: সহবাসের আগে পুরুষাঙ্গের মাথায় সামান্য করে!

নারীকে তৃপ্তি দেওয়ার সহজ উপায়: সহবাসের আগে পুরুষাঙ্গের মাথায় সামান্য করে

নারীকে তৃপ্তি দেওয়ার সহজ উপায়: সহবাসের আগে পুরুষাঙ্গের মাথায় সামান্য করে!   বিয়ের মাধ্যেমে একটা …

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *