Tuesday , November 22 2016
[X]
Home / পুরুষের স্বাস্থ্য / তীব্র হস্তমৈথুন অভ্যাস দূর করতে হোমিওপ্যাথি চিকিৎসা নিন!

তীব্র হস্তমৈথুন অভ্যাস দূর করতে হোমিওপ্যাথি চিকিৎসা নিন!

হস্তমৈথুন এমন একটি অভ্যাস যা একবার কাউকে পেয়ে বসলে ত্যাগ করা খুবই কষ্টকর হয়ে দাড়ায়। শুধু তাই না এই অভ্যাসটিই এক সময় অনেক পুরুষের যৌন জীবন বিপর্যস্ত করে তুলে। কারণ এর রয়েছে । যারা নিদারুন হস্তমৈথুন অভ্যাসে আসক্ত হয়ে পড়েছেন এবং ত্যাগ করার জন্য অপ্প্রান চেষ্টা করা সত্তেও ছাড়তে পারছেন না তাদের জন্য আজকের লেখা।

 

আশা করি এই লেখাটি আপনার জীবনকে বদলে দিবে এবং এই গুনাহের কাজ থাকে আপনাকে মুক্তি দিবে। তারপরও যদি আপনার কোন কথা থাকে আপনি আমাদের সাথে ফোনে কথা বলে তা জেনে নিবেন। ব্লগে কমেন্টস করেও লিখতে পারেন।

 

অনেকেই সরাসরি বলেন – হস্তমৈথুন অভ্যাস ছাড়ার কোন ট্রিটমেন্ট নেই। অ্যালোপ্যাথরা অনেকেই সরাসরি বিয়ে করার পরামর্শ দিয়ে থাকেন। চিন্তা করুন – বিয়ে করাটাই কি এই সমস্যার কোন সমাধান বা ট্রিটমেন্ট হয়ে পারে? অবশ্যই নয়। হস্তমৈথুন অভ্যাস এবং এ সংক্রান্ত যাবতীয় কুফলসমূহ দুর করার সবচেয়ে কার্যকর এবং অব্যর্থ চিকিৎসা রয়েছে একমাত্র হোমিওপ্যাথিতে। অথচ পুঁজিবাদী লবিদের অপপ্রচারে আজ এই আধুনিক যুগেও হোমিওপ্যাথি চিকিৎসা বিজ্ঞানকে মানুষের কাছে হেয় করে উপস্থাপন করা হয়ে থাকে। যদিও অ্যালোপ্যাথির ক্রমাগত রোগ জটিলতা এবং ঔষধের পার্শ্ব প্রতিক্রিয়ায় অতিষ্ঠ হয়ে লোকজন আজ হোমিওপ্যাথির কাছে আশ্রয় নিচ্ছেন। আজ একটা তথ্য শেয়ার করি আপনাদের কাছে – উন্নত বিশ্বে শুধু সাধারণ লোকজন নয় স্বয়ং অ্যালোপ্যাথি ডাক্তারগণ নিজেদের ক্ষেত্রে হোমিওপ্যাথি চিকিৎসা নিয়ে থাকেন।

 

আশা করি আপনাদের ভূল ধারণা কিছুটা হলেও দূর হবে। যাই হোক, বলছিলাম হস্তমৈথুন অভ্যাসের ট্রিটমেন্ট প্রসঙ্গে। আমাদের দেশে সাধারনত কিশোর বয়স থেকেই ছেলেরা হস্তমৈথুন করা শুরু করে। আর এর জন্য কারা দায়ী সেটা আপনারা ভালো করেই জানেন। দেখা যায় ঐ বয়সে তারা সমস্যাটা দূর করার বিষয়ে কোন চিন্তাও করে না। কিন্তু বছরের পর বছর ধরে তা করে করে যখন নানা প্রকার সমস্যার সৃষ্টি করে ফেলে তখন তাদের টনক নড়ে। নানা প্রকার যৌন সমস্যা সৃষ্টি করে নিজেদের পৃথিবীর সবচেয়ে অসহায় মানুষ হিসেবে কল্পনা করতে থাকে অনেক তরুণ -যুবক।

 

অথচ হস্তমৈথুন, হস্তমৈথুনের সকল কুফলসমূহ এবং পুরুষদের যাবতীয় যৌন সমস্যার সবচেয়ে সফল এবং কার্যকর ট্রিটমেন্ট রয়েছে হোমিওপ্যাথিতে। তাই কোন প্রকার সংকোচ না করে এ সংক্রান্ত সমস্যা নির্মূলে ভাল এবং অভিজ্ঞ একজন হোমিওপ্যাথের সাথে যোগাযোগ করে আজই চিকিৎসা নিন। প্রপার ট্রিটমেন্ট নিলে খুব অল্প সময়ের মধ্যেই যাবতীয় সমস্যাবলী দূর হয়ে নবযৌবন লাভ করবেন ইনশাল্লাহ।

Content Protection by DMCA.com

Check Also

কোন জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহার করলে যৌবন থাকবে আজীবন দেখুন ভিডিওতে…

কোন জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহার করলে যৌবন থাকবে আজীবন দেখুন ভিডিওতে…

কোন জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহার করলে যৌবন থাকবে আজীবন দেখুন ভিডিওতে…   সৌন্দর্যের দিক থেকে …

Loading...

4 comments

  1. আমার বয়স যখন ১৪
    তখন থেকেই আমার হস্তমৈথুন শরু হয়। এখন আমার বয়স ২০ এখনও আমি হস্তমৈথুন করি। আমার কি ডাক্তার দেখানো দরকার

    • দেলোয়ার হোছাইন

      আপনাদের সাথে কি ভাবে যোগাযোগ করবো?

  2. অতিরিকতো হসতোমোইথনের ফল কী কী হতে পারে? জানতে চাই।আমার এই অবভাস ছিল। এখন নাই।আমি বিবাহিত। এখন পেচছাব করার সময জালা করে । কি করবো বলে দিলে ভালো হয। আমার খুব চিনতা হয। 1st মিলনে বিরযো তাড়াতাড়ি হয। 2nd time বারই হযনা । বার হলে অনেক সময খুব অলপো। এই সব সমসার জননো খুব চিনতা ।

  3. ami hate hos2 mouthon kom kri.opor hoye bicanay suye jore cap diye karap cinta krle kake niye birjopat ghote jay.birjo procor patla.srir dorbol hoiya gese .lojjastan coto hoye take besi brona.akn ki krle bro mota hobe..saririk sas2 hoyna cehra sorot procor karap hoye jacce.sasto hocceina procor birjopat gotse ai birjo golo kivabe porno hobe..sas2 valona apnader kase pramorso cai

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *