Tuesday , November 22 2016
[X]
Home / লাইফ স্টাইল / কোনো ছেলে আপনার প্রতি আকৃষ্ট কিনা তা কিভাবে বুঝবেন?

কোনো ছেলে আপনার প্রতি আকৃষ্ট কিনা তা কিভাবে বুঝবেন?

এমন কিছু লক্ষণ আছে, যা দেখলে কোনো ছেলে আপনার প্রেমে পড়েছে কিনা সহজেই বোঝা সম্ভব। পরিচিতদের মধ্যে কেউ আপনার প্রেমে পড়লে হয়তো আচরণে তা প্রকাশ করবেন না। কিন্তু আপনার মধ্যে এমন একধরনের অনুভূতি হবে যা নিয়ে বেশ অস্বস্তিতে ভুগতে হয়। বিশেষজ্ঞরা এমন কিছু বিষয় উল্লেখ করেছেন, যা দেখে আপনি বুঝে নিতে পারবেন কোনো ছেলে আপনার প্রতি আকৃষ্ট কিনা!

 

চলুন জেনে নেয়া যাক-

ক. বেশি বেশি কথা বলতে চাইবে: কোনো মেয়েকে একটি ছেলে অতিরিক্ত মাত্রায় পছন্দ করলে, তার সাথে কথা বলার জন্যে পাগল হয়ে পড়ে। যদি আগে থেকেই পরিচয় থাকে, তবে কিছু একটা বলার জন্যে অস্থিরতা দেখা যাবে তার মধ্যে। দুই-একবার কোথাও দেখা হয়ে থাকলে আবারো দেখা করার জন্যে নানা অজুহাত তৈরি করতে থাকবে।

 

খ. বার বার চেয়ে চেয়ে দেখবে: বন্ধুদের সঙ্গে আড্ডায় থাকুন অথবা কোনো অনুষ্ঠানে, ছেলেটি ঘুরেফিরে শুধু আপনাকেই দেখবে। একটু পর পরই দেখবেন আপনার দিকে তাকিয়ে আছে সে। চোখাচোখি হলে হয়তো চোখ সরিয়ে ফেলবে, কিন্তু পরমুহূর্তেই তাকিয়ে দেখবেন, আপনার দিকে আবার তাকিয়ে আছে।

 

গ. হিংসা বা ক্ষোভ: আপনি অন্য কারো সঙ্গে ঘুরলে বা কথা বললে তার পছন্দ হবে না। কিন্তু নাক গলানোর সুযোগ নেই তার। এক্ষেত্রে ছেলেটি এমন আচরণ করবে যা সে করার অধিকার রাখে না। এটি আসলে তার মনের কথা মুখে না বলতে পারার হতাশা ও ক্ষোভ থেকে জন্মায়। আসলে আপনাকে ভালো লাগে বলেই এমনটা করে থাকে।

 

ঘ. আবেগীয় আচরণ: আপনি সাধারণত ছোটখাটো অনেক কাজে সম্পৃক্ত থাকেন। সেসব বিষয়ে ছেলেটি অতি আবেগীয় হয়ে পড়বে। হয়তো সে আপনার সঙ্গে একান্তে কথা বলতে চায়। কিন্তু যথাযথ কারণ দেখিয়ে আপনাকে ‘না’ বলতে হলো। কারণ যৌক্তিক হলেও সে তা মেনে নিতে পারবে না। আসলে সে আপনার প্রতি সীমাহীনভাবে আকৃষ্ট।

 

ঙ. আপনার সম্পর্কে অনেক কিছু জানে: স্বল্প পরিচিত বা অপরিচিত কোনো ছেলে যখন আপনার সম্পর্কে অনেক তথ্য বলে দিতে পারে,তখন বিষয়টি অবাক করার মতো। এর মানে হলো, আপনি তাকে নিয়ে যাই ভাবুন না কেন, সে আপনাকে নিয়ে অনেক কিছু ভাবে। আপনার সম্পর্কে জানার জন্যে সে হয়তো বহু সময় ব্যয় করেছে। কেন না, আপনাকে খুব পছন্দ তার।

 

জেনে নিন নারীরা কেন যৌন তৃপ্তি পায় না!

 

 

চ. আপনার কাছাকাছিই থাকতে চায়: আপনি নিয়মিত যাওয়া-আসা করেন এমন স্থানে তাকে প্রায়ই সময় দেখতে পাবেন। হয়তো আপনার কাছ থেকে অনেক দূরে, কিন্তু তাকেই দেখবেন। সে আসলে আপনাকে একটু দেখার জন্যে বা কিছু বলার সুযোগ পেতে এসেছে। পরিচয় থাকলে হয়তো কোনো কাজের বাহানা ধরে অকারণেই আপনার ইউনিভার্সিটিতে বা অফিসে চলে আসবেন।

 

ছ. যোগাযোগের শত তাড়না: এটি খুবই গুরুত্বপূর্ণ লক্ষণ। আপনি হয়তো এমন কিছু করতে চাইছেন, যে কারণে আপনাদের মধ্যে আর দেখা হবে না, সে ক্ষেত্রে কোনো অবস্থাতেই ছেলেটি তা করতে রাজি হবে না। আপনার সঙ্গে যোগাযোগ রক্ষার জন্য ছেলেটি যেকোনো ধরনের লড়াইয়ে নামতে প্রস্তুত থাকবে। তার অর্থ আপনাকে বুঝে নিতে হবে, ছেলেটি আপনাকে প্রচণ্ডভাবে পছন্দ করে।

Content Protection by DMCA.com

Check Also

jorip

এই “জাপানিজ” ফেসপ্যাকটি সপ্তাহে ১ বার ব্যবহার করুন! যৌবন ধরে রাখুন আজীবন!

সৌন্দর্যের দিক থেকে জাপানিজ নারীরা সবসময়েই অনবদ্য। বিশেষ করে তাঁদের ঝলমলে চুল এবং নিখুঁত ত্বকের …

Loading...