Home / ফিটনেস / জেনে নিন ডায়েট না করেও স্লিম থাকার সিক্রেট উপায়!

জেনে নিন ডায়েট না করেও স্লিম থাকার সিক্রেট উপায়!

আপনি খুবই ভোজনরসিক। কিন্তু মন খুশি করে যে খাবেন, সেই উপায় নেই। একটু বেশি খেতে গেলেই মনে হয়, আবার ওজন বাড়বে। শরীর ফিট রাখতে, ফিগার ধরে রাখতে হাজারো একটা কসরত। নিউট্রিশিয়ানকে দিয়ে ডায়েট চার্ট, জিম, জগিং- কিছুই বাদ নেই। কিন্তু, জানেন কী? ডায়েট না করেও স্লিম থাকা যায়! আজ স্বাস্থ্য সেবা  আপনাদের জন্য নিয়ে এলো ডায়েট না করেও স্লিম থাকার সিক্রেট উপায়!

 

কীভাবে?

গবেষকরা বলছেন, খান কিন্তু কোয়ালিটি খাবার খান। সেক্ষেত্রে একটু সীমা লঙ্ঘন হলেও ক্ষতি নেই। বাইরের রেস্তরাঁর খাবার যতদূর সম্ভব ত্যাগ করুন। যা খেতে ইচ্ছে, রেসিপি ডাউনলোড করে বাড়িতেই বানিয়ে ফেলুন। তারপর মনের খুশিতে সে খাবার খান।

 

সহবাস করার পর যে সকল কাজ কখনোই করবেন না!

 

আপনার শরীরও সুস্থ থাকবে। আর আপনি থাকবেন স্লিমও। একইসঙ্গে গবেষকদের পরামর্শ, স্লিম স্লিম করে অযথা উদ্বেগ করবেন না। তা আপনার চেহারায় ছাপ ফেলবে।

 

মমার্কিন যুক্তরাষ্ট্রের কর্নেল ইউনিভার্সিটির ১১২ জনের উপর চালানো হয়এছিল গবেষণা। তাতে দেখা গেছে,  ৬১ শতাংশ রোজ মাংস খায়। কিন্তু তার সঙ্গে লাঞ্চে নিয়ম করে থাকে স্যালাড।

 

ঘরোয়া উপায়ে দূর করুন চোখের নিচের কালো দাগ!

 

রাতে নিরামিষ খাবার। ৩৩ শতাংশ অবশ্য অ্যালকোহল থেকে দূরেই থাকেন। ৪২ শতাংশ মানুষ সপ্তাহে রোজ ব্যায়াম করেন। ৩২ শতাংশ আবার এক্সারসাইজের ধার ধারেন না।

 

বিঃ দ্রঃ মজার মজার রেসিপি ও টিপস, রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ।

Check Also

এই “জাপানিজ” ফেসপ্যাকটি সপ্তাহে ১ বার ব্যবহার করুন! যৌবন ধরে রাখুন আজীবন!

সৌন্দর্যের দিক থেকে জাপানিজ নারীরা সবসময়েই অনবদ্য। বিশেষ করে তাঁদের ঝলমলে চুল এবং নিখুঁত ত্বকের …