Monday , November 21 2016
[X]
Home / লাইফ স্টাইল / সুন্দর হলে কিন্তু বিপদ! কীভাবে জানেন?

সুন্দর হলে কিন্তু বিপদ! কীভাবে জানেন?

সুন্দর হওয়ার বিপদ কী জানেন? দুই গবেষকের গবেষণায় যে তথ্য উঠে এসেছে তাতে কিন্তু সিন্দরকুলের চিন্তা বাড়ানোর পক্ষে যথেষ্ট। সুন্দর হওয়া অপরাধ নয়, কিন্তু তার সঙ্গে থাকে নানা ধরনের বিপত্তি।

 

জেনে নিন, কীভাবে আসে সেই সব বিপদ।

 

১. একজনকে সুন্দর দেখতে মানেই ধরে নেওয়া হয় তাঁর অনান্য অঙ্গগুলোও তেমনি সুন্দর, একজন সুন্দর দেখতে মানুষের পক্ষে এটা যথেষ্টই আতঙ্কের।

২. ক্লাসে শিক্ষক-শিক্ষিকারাও সুন্দর দেখতে মেয়েদের গুরুত্ব দেন, তাদেরকে যত্ন সহকারে পড়াও বোঝান, সমীক্ষায় সে তথ্যও প্রকাশ পেয়েছে। পরীক্ষায় এই সব সুন্দর দেখতে মেয়েরা যতই খারাপ ফল করুক না কেন, দিদিমণি-মাস্টারমশায়দের কাছে এরা কিন্তু আদরের ধন।

৩. একজন পুরুষ যদি সুন্দর দেখতে হন তা হলে ধরে নেওয়া হয় তিনি একজন নেতা হবেন এবং কর্মজীবনে শীর্ষস্থানে পৌঁছবেন। আর একজন নারী যদি সুন্দরী হন তা হলে তাঁকে যৌনতার বেড়াজালে বেঁধে ফেলা হয়, মনেই করা হয় না ওই সুন্দরীও কাজের জায়গায় শীর্ষস্থানে পৌঁছনোর ক্ষমতা রাখেন।

৪. চাকরির ইন্টারভিউ দিতে গেলেন, নিয়োগকর্তা বুঝলেন আপনি তাঁর থেকে সুন্দর দেখতে, তা হলে অথৈ জলে ভেসে গেল আপনার চাকরি পাওয়ার সম্ভাবনা।

 

কোনো ছেলে আপনার প্রতি আকৃষ্ট কিনা তা কিভাবে বুঝবেন?

 

৫. জানেন কি, সুন্দর দেখতে মানুষরা সেভাবে অন্যদের পাত্তা পান না। সমীক্ষায় প্রকাশ, বিশেষ করে চিকিৎসকরা মনে করেন, সুন্দর দেখতেদের কোনও অসুখ-বিসুখ হয় না, এমনকী, অতি সুন্দরদের মানুষ এড়িয়ে চলতেই পছন্দ করেন।

৬. এমনকী, অনলাইন ডেটিং সংস্থাতেও সমীক্ষা চালানো হয়েছিল, সেখান থেকে পাওয়া তথ্যে জানা যাচ্ছে, অতি সুন্দরদের থেকে কম সুন্দর দেখতে আলাদের সঙ্গে ডেটিং-এর কদর বেশি।

কী বুঝলেন? হতাশ হবেন না। জীবনের একটা দিক তো সুন্দর আপনার, এই বোধেই বাকিটাও সেরকম করার চেষ্টা করুন।

Content Protection by DMCA.com

Check Also

jorip

এই “জাপানিজ” ফেসপ্যাকটি সপ্তাহে ১ বার ব্যবহার করুন! যৌবন ধরে রাখুন আজীবন!

সৌন্দর্যের দিক থেকে জাপানিজ নারীরা সবসময়েই অনবদ্য। বিশেষ করে তাঁদের ঝলমলে চুল এবং নিখুঁত ত্বকের …

Loading...