Monday , November 21 2016
[X]
Home / পুরুষের স্বাস্থ্য / পুরুষের যে মেয়েলী গুণগুলো নারীর চোখে অনেক বেশি পছন্দনীয়!

পুরুষের যে মেয়েলী গুণগুলো নারীর চোখে অনেক বেশি পছন্দনীয়!

পুরুষেরা নারীদের থেকে পুরোপুরি আলাদা ধরণের। পুরুষের চিন্তা ভাবনা, কাজকর্ম সব কিছুই ভিন্ন থাকে নারীদের থেকে। কিন্তু এরপরও কিছু বিষয় থাকে তা এই স্বাভাবিক নিয়ম থেকে ব্যতিক্রম। কিছু মেয়েলী ধরণের কাজ ও গুণ যদি পুরুষের মধ্যে থাকে তাহলে তিনি নারীদের চোখে অনেক আনকমন, আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী হয়ে উঠেন। হয়তো ছেলেরা অনেকেই বিষয়গুলোকে গুরুত্ব দেবেন না, কিন্তু তারপরও কিছু মেয়েলী গুন্সম্পন্ন পুরুষ আসলেই অনেক বেশি আকর্ষণীয় অন্য দশজন সাধারণ পুরুষের তুলনায়।

 

 

 

কোন কোন মেয়ে এখনো সহবাস করেনি চেহারা দেখে চেনার উপায় জেনে নিন!! বিস্তারিত…

 

 
১) ঘর গুছিয়ে রাখা
মেয়েরা নিজের ঘর সংসার অনেক যত্ন করেই সাজিয়ে গুছিয়ে রাখেন। কিন্তু পুরুষের মধ্যে এই গুনটি খুব বেশি চোখে পড়ে না। পুরুষেরা একটু অগোছালো থাকতেই বেশি পছন্দ করেন যা মেয়েদের কাছে খুব বেশি পছন্দ নয়। তাই ঘর গুছিয়ে রাখার এই বিষয়টি যদি পুরুষের মধ্যে থাকে তবে তা নারীর চোখে পুরুষটিকে অনেক বেশি আকর্ষণীয় করে তোলে।

 

২) রান্না করতে জানা
অনেক নারীই মনে মনে এমন পুরুষ খুঁজে থাকেন যিনি কিছুটা হলেও রান্না করতে পারেন। প্রতিদিন নয় অন্তত তাকে একটি সারপ্রাইজ দেয়ার জন্য পছন্দের কিছু রান্না করে সামনে এনে দিলেই নারীরা অনেক বেশি খুশি হয়ে যান। আর তাই মেয়েলী এই গুনটি পুরুষের মধ্যে থাকলে তিনি হয়ে উঠেন আকর্ষণীয়।

 

৩) বাচ্চাদের সাথে সময় কাটানো
পুরুষেরা নিজের সন্তানের সাথে বেশি সময় কাটাতে পারেন না একেবারেই। সারা সপ্তাহ অফিসের কাজে ছুটোছুটি এবং ছুটির দিনে হয়তো অন্য কাজে ব্যস্ত থাকা। সন্তানদের মায়েরাই বেশি সময় দিয়ে থাকেন। সেকারণেই নারীরা চান পুরুষেরাও সন্তানকে সময় দিক। তাই বাচ্চাদের সাথে সময় কাটানোর মতো এই গুনটি নারীর চোখে অনেক আকর্ষণীয়।

 

৪) বাইরের কাজ ব্যতীত ঘরেই থাকা
মেয়েরা ছোটবেলা থেকেই ঘরে বেশি থাকেন পুরুষের তুলনায়। কিন্তু পুরুষেরা একেবারেই ঘরে সময় কাটাতে চান না। বাইরেই বেশি থাকতে চান। কিন্তু অতিরিক্র প্রয়োজন ব্যতীত বাইরে সময় কাটানো পুরুষ নারীদের পছন্দ নন। কারণ নারীরা চান প্রয়োজন না থাকলে পছন্দের মানুষটি ঘরে থেকেই তাকে সময় দিক।

 

জেনে নিন নারীরা কেন যৌন তৃপ্তি পায় না!

 

 

৫) বিশেষ মুহূর্তগুলোতে চা/কফি বানিয়ে দেয়া
একটু মাথা ব্যথা অথবা খুব ক্লান্ত লাগছে কিংবা খুব সুন্দর একটি বিকেল এই সময় সঙ্গীর হাতের এক কাপ চা/কফি অনেক বেশি কার্যকরী। প্রায় ঔষধের মতো কাজ করে। পুরুষেরা হরহামেশাই এই বিশেষ সময়গুলোতে স্ত্রীর হাতের চা/কফি পেয়ে থাকেন। কিন্তু উল্টোটা বেশ কমই ঘটতে দেখা যায়। আর তাই এই বিরল গুণ সম্বলিত পুরুষেরাই নারীদের চোখে আকর্ষণীয়।

 

৬) পরিষ্কার পরিছন্ন থাকা
অনেক সময়েই নারীরা পুরুষের অপরিষ্কার থাকা নিয়ে অভিযোগ করে থাকেন, একই কাপড় না ধুয়ে বারবার পরা, হাত পায়ের নখ বড় হয়ে যাওয়া, টয়লেট ব্যবহার করে ফ্লাশ না করা ইত্যাদি। যে সকল পুরুষেরা অনেক পরিষ্কার ও ফিটফাট থাকতে পছন্দ করেন তারাই অনেক বেশি আকর্ষণীয় বলে মনে করেন মেয়েরা।

 

জেনে নিন নারীরা কেন যৌন তৃপ্তি পায় না!

Content Protection by DMCA.com

Check Also

milon

জেনে নিন গর্ভবতী হতে স্বামীর সাথে কখন মিলিত হবেন?

গর্ভধারণের সবচেয়ে উপযুক্ত সময় জেনে নিতে জনপ্রিয় ওভুলেশন ক্যাল্কুলেটর ব্যবহার করুন। এর মাধ্যমে আপনার ডিম্বস্ফোটনের …

Loading...